শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৯:৫৯, ২৭ নভেম্বর ২০২০

‘নিপুন অভিনয়ে দর্শকদের মুগ্ধ করতে আলী যাকের ছিলেন অনন্য’

‘নিপুন অভিনয়ে দর্শকদের মুগ্ধ করতে আলী যাকের ছিলেন অনন্য’

একুশে পদকপ্রাপ্ত সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বরেণ্য অভিনেতা আলী যাকেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের।

শুক্রবার (২৭ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি এ শোক প্রকাশ করেন। শোক বার্তায় প্রয়াত আলী যাকেরের বিদেহী আত্মার শান্তি কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

শোক বার্তায় জাপা চেয়ারম্যান বলেন, আলী যাকের ছিলেন দেশের সাংস্কৃতিক কর্মীদের মধ্যমণি। সাংস্কৃতিক কর্মীদের ঐক্যের প্রতীক ছিলেন তিনি। মঞ্চ, টেলিভিশন ও বেতারের মাধ্যমে নাটকে অনন্য দক্ষতা দেখিয়েছেন।

পাশাপাশি চলচ্চিত্রে অভিনয়েও দারুণ নৈপুণ্য প্রদর্শন করেছেন আলী যাকের। নিপুন অভিনয়ে দর্শকদের মুগ্ধ করতে আলী যাকের ছিলেন অনন্য। তার মৃত্যুতে দেশের সাংস্কৃতিক অঙ্গনে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়। একুশে পদক, বাংলাদেশ শিল্পকলা একাডেমি পুরস্কার, বঙ্গবন্ধু পুরস্কার, মুনীর চৌধুরী পদক, নরেন বিশ্বাস পদকসহ অনেক পুরস্কার ও সম্মাননা পাওয়া আলী যাকের অনুপ্রেরণা হয়ে থাকবেন সাংস্কৃতিক চর্চায়।

একুশে পদকপ্রাপ্ত সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বরেণ্য অভিনেতা আলী যাকেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাপার মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু