বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:০৪, ১০ জুন ২০২১

নায়ক হয়ে আসছেন ‘ললনা’ খ্যাত গায়ক শেখ সাদী, নায়িকা টিকটিক তারকা

নায়ক হয়ে আসছেন ‘ললনা’ খ্যাত গায়ক শেখ সাদী, নায়িকা টিকটিক তারকা

এ প্রজন্মের সুদর্শন কণ্ঠশিল্পী শেখ সাদী। ‘ললনা’ গান দিয়ে নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পর বেশ কয়েকটি মৌলিক গান উপহার দিয়েছেন। দর্শক-শ্রোতারাও সেগুলো পছন্দ করেছেন। একের পর এক মৌলিক গান দিয়ে দর্শকের মনে জায়গা করে নেয়ার চেষ্টা করছেন তিনি।

তবে গায়ক এবার নতুন পরিচয়ে হাজির হতে যাচ্ছেন। তিনি সিনেমায় নাম লিখিয়েছেন। নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন ‘সংশয়ী’ নামের সিনেমাতে। এখানে তার বিপরীতে দেখা যাবে টিকটকে তারকাখ্যাতি পাওয়া অনামিকা ঐশীকে। সিনেমাটি পরিচালনা করবেন আবু তাওহীদ হিরন। ছবিটির প্রযোজক তামিম হোসেন।

তিনি নিশ্চিত করেছেন, ছবিটির শুটিং শুরু হবে ২০ জুন থেকে ঢাকার আশেপাশের বিভিন্ন লোকেশনে।

পরিচালক হিরন জানান, ‘সংশয়ী’ সিনেমাটি একটি ভালোবাসার গল্প। যেখানে দিবা চরিত্রে কাজ করবেন অনামিকা ঐশী এবং অনি চরিত্রে কাজ করবেন শেখ সাদী। হয়তো অনেকে বলতে পারে নতুনদের নিয়ে কাজ করছি কেন? আমি বলবো নতুন কিছু করার আশায়। আশা করছি ভালো কিছু তাদের নিয়ে করার চেষ্টা করবো।

গায়ক থেকে নায়ক হওয়ার অনুভূতি জানিয়ে সাদি বলেন, হিরন ভাইয়ের হাত ধরে সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। অনেক উত্তেজনা কাজ করছে। খুব সুন্দর একটি গল্প পেয়েছি আমরা। টিম হিসেবে ভালো একটি সিনেমার জন্য চেষ্টা করবো।

ঐশীও আশাবাদী সিনেমায় নাম লিখিয়ে। অভিনয়ের আঙিনায় বড় পর্দা দিয়েই যাত্রা করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছেন। তার বক্তব্য, শেষ পর্যন্ত স্বপ্ন সত্যি হলো। আমি অনেক উৎফুল্ল এই সিনেমায় কাজ করার সুযোগ পেয়ে। আমার এখনো বিশ্বাস হচ্ছে না যে সিনেমায় কাজ করতে যাচ্ছি। দোয়া চাই যেন ভালো কিছু করতে পারি। দর্শকের মনে যেন দাগ কাটতে পারি অভিনয় দিয়ে।

ছবিটি করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সব কাজ শেষ করে চলতি বছরেই মুক্তির পরিকল্পনা রয়েছে প্রযোজকের।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন