শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৩৬, ২২ অক্টোবর ২০২০

দুষ্টিশক্তি ফিরে পেয়েছেন অন্ধপ্রায় অভিনেত্রী মিষ্টি মারিয়া

দুষ্টিশক্তি ফিরে পেয়েছেন অন্ধপ্রায় অভিনেত্রী মিষ্টি মারিয়া

একটি নাটকের চরিত্রের প্রয়োজনে কনট্যাক্ট লেন্স পরতে হয়েছিলো অভিনেত্রী মিষ্টি মারিয়া। কিন্তু লেন্স খোলার পরেই ঘটি বিপত্তি! চোখে আর দেখতে পারছেন না তিনি। অবশেষে দৃষ্টিশক্তি ফিরে পেলেন এই অভিনেত্রী। 

মিষ্টি মারিয়া বলেন, মহান আল্লাহ আমাকে পুনর্জন্ম দিয়েছেন। দৃষ্টিশক্তি হারাতে হারাতে আমি ফিরে পেয়েছি। এই কয়টা দিন আমার উপলব্ধি হয়েছে অন্ধ মানুষ বেঁচে থেকেও যেন মৃত। আমার নিজেকেও মৃত মনে হয়েছে। আমি সত্যিই মনে করছি, এটা আমার নতুন জীবন।

নাটকের শুটিংয়ের জন্য উত্তরবঙ্গে গিয়েছিলেন মিষ্টি মারিয়া। গত ১২ অক্টোবর চরিত্রের প্রয়োজনে তাকে এক জোড়া কনট্যাক্ট লেন্স পরতে হয়। লেন্স খোলার পর আর চোখে দেখতে পারছিলেন না তিনি। এরপর জরুরি ভিত্তিতে ওই রাতেই ট্রেনযোগে জয়পুরহাট থেকে ঢাকায় ফিরেন মিষ্টি। রাজধানীর ইসলামিয়া চক্ষু হাসপাতাল এবং মিশন চক্ষু হাসপাতালে চোখের চিকিৎসা করান তিনি।

মিষ্টি মারিয়া সর্বশেষ আমীরুল ইসলাম পরিচালিত ‘আলোয় ভুবন ভরা’ ও শহীদুল আলম সাচ্চুর ‘ভালোবাসার উত্তাপ’ শিরোনামের সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করেন। দুটি সিনেমাই প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। এছাড়াও বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু