শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৫৯, ৩০ সেপ্টেম্বর ২০২০

টোনড শরীর হট প‍্যান্টে নুসরাত,নেটাগরিকরা বললেন সেক্সিয়েস্ট সাংসদ

টোনড শরীর হট প‍্যান্টে নুসরাত,নেটাগরিকরা বললেন সেক্সিয়েস্ট সাংসদ

একের পর এক নতুন নতুন চমক দিয়েই চলেছেন তৃণমূল সাংসদ এবং অভিনেত্রী নুসরাত জাহান। ফিল্মি কিংবা রাজনৈতিক, সব ক্যারিয়ার সামলে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদেরও মন জয় করে চলেছেন তিনি। নতুন নতুন ফটোশুট আর ভিডিওতে নজর কাড়ছেন অভিনেত্রী।

আর এই সব কিছুর মধ‍্যেই স্পষ্ট হচ্ছে নুসরতের ফ‍্যাশন সেন্স। সে সাংসদের কোনো কর্তব‍্য পালনেই হোক বা নয়া ছবির জন্য শুটে, পোশাকের দিক দিয়ে নুসরাতের ফ‍্যাশন চয়েস যে রীতিমতো প্রশংসার যোগ‍্য তা স্বীকার করতেই হয়।

সম্প্রতি একটি নতুন ফটোশুটের ছবি নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করেছেন নুসরাত। লাল হট প‍্যান্ট, লাল হুডি ও কালো ক্রপ টপে বোল্ড লুকে ধরা দিয়েছেন তিনি। পরপর বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। নেটিজেনরাও বেশ প্রশংসা করছেন নুসরতের ফ‍্যাশন চয়েসের। কয়েকজনের বক্তব‍্য, তিনি সবথেকে সেক্সি সাংসদ।

এর আগেও একবার বোল্ড লুকে হাজির হয়েছেন অভিনেত্রী। ছোট্ট কালো ক্রপ টপ, তার ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে নীল রঙের অন্তর্বাস। সঙ্গে বেইজ প‍্যান্ট। এমনই মোহময়ী অবতারে ধরা দিয়েছেন নুসরাত।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু