শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:৩২, ২ জুলাই ২০২০

গোবিন্দগঞ্জ থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে পেনসিডিলসহ আটক-৩

গোবিন্দগঞ্জ থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে পেনসিডিলসহ আটক-৩

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৃথক পৃথক অভিযানে ১০০বোতল পেনসিডিলসহ তিনজনকে আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। জানা গেছে,১লা জুন দিনগত রাত আনুমানিক ৩ঘটিকায় গোবিন্দগঞ্জ থানার এ এস আই শওকত ও এ এস আই মাসুদ রানার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর- গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পৌর শহরের বাধন পাম্প এলাকায় শ্যামলী পরিবহণের একটি বাস তল্লাশি করে ৪০ বোতল ফেনসিডিলসহ আলমগীর(১৯) ও ১২ বোতল ফেনসিডিলসহ মনোয়ার(২৪) নামক দুই ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।

আটককৃত আলমগীর দিনাজপুর জেলার সুনাইচ ( উৎথরাইল) এলাকার রফিকুল ইসলামের পুত্র এবং সৈয়দ মনোয়ার বাসা নং ২১/৩, জয়নাগ রোড,লালবাগ,ডিএমপি এলাকার মৃত মন্জুর সৈয়দ এর পুত্র।

একই দিনে অপর একটি অভিযানে পৌর শহরের চক গোবিন্দ হাইওয়ে হোটেল মেগাস্টারের সামনে গতে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস তল্লাশি চালিয়ে ৪৮বোতল ফেনসিডিল বহণকালে ফেনসিডিলসহ রবিউল(৩২)নামে এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। আটককৃত রবিউল দিনাজপুর জেলার নবাবগন্জ থানার বাজিতপুর ভাদুরিয়া এলাকার মৃত রমজান আলীর পুত্র।

এ তথ্য নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান জানিয়েছেন উদ্ধার কৃত ফেনসিডিলের মূল্য অনুঃ ১ লাখ টাকা। আসামি রবিউলের বিরুদ্ধে আরো ৪ টি মাদক মামলা বগুড়া ও দিনাজপুর আদালতে বিচারাধীন আছে।আসামিদের বিরুদ্ধে থানায় দুটি মাদকদ্রব্য আইনে মামলা রুজু হয়েছে।পুলিশ জানিয়েছেন আসামীরা এসকল ফেনসিডিল ঢাকাসহ বিভিন্ন এলাকায় বিক্রির জন্য নিয়ে নিয়ে যাচ্ছিল। তাদের এ ফেনসিডিল পাচারের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আটক করা হয়েছে। পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ একেএম মেহেদী হাসান।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু