বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:২৮, ২ এপ্রিল ২০২১

গোবিন্দগঞ্জে মার্চ মাসে মোট ৪২টি উন্নয়ন কাজের উদ্বোধন করেন এমপি

গোবিন্দগঞ্জে মার্চ মাসে মোট ৪২টি উন্নয়ন কাজের উদ্বোধন করেন এমপি

গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী জননেতা মনোয়ার হোসেন চৌধুরী গত পহেলা মার্চ ঢাকা থেকে এলাকায় এসে ১১মার্চ পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে স্কুল,কলেজের একাডেমিক ভবন,রাস্তা পাঁকা করনসহ ৪২টি উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

এবং১২ মার্চ তার সহধর্মীনিকে নিয়ে ঢাকার বাসায় ফিরলে অসুস্থতা বোধ করেন। গত ১৩মার্চ তিনি ও তার সহধর্মীনি করোনা পরিক্ষা করলে করোনা পজেটিভ আসে। সেই থেকে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিয়ে গতকাল জাতীয় সংসদ ভবনে পুনরায় করোনা ফলোআপ পরিক্ষা করলে তাদের রিপোর্ট নেগেটিভ আসে।আল্লাহর অশেষ মেহেরাবানীতে তারা স্ব-পরিবারে সুস্থ্য রয়েছে । তিনি গোবিন্দগঞ্জবাসীসহ সবার নিকট দোয়া কামনা করেছেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...