শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:৫৫, ২৫ ফেব্রুয়ারি ২০২১

গোবিন্দগঞ্জে ফেন্সিডিল ও গাঁজাসহ ১ যুবক আটক

গোবিন্দগঞ্জে ফেন্সিডিল ও গাঁজাসহ ১ যুবক আটক

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা পুলিশের দুটি পৃথক অভিযানে ২০ বোতল ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজাসহ একজন মাদককারবারিকে আটক করে ।

থানা পুলিশ সুত্রে জানায়,গোবিন্দগঞ্জ থানার এসআই আকতার, এ এসআই মুশফিক ও জহিরুলদের সমন্বয়ে গঠিত ১টি টিম নিয়মিত চেকিং এর সময় গোবিন্দগঞ্জ- বগুড়া মহাসড়কের মায়ামণি হোটেলের দক্ষিণ পার্শ্বে বাস কাউন্টারের সামনে অভিযান চালিয়ে আসামি ১। নাহিদ (২২) পিতা-মন্টু সাং- মহরকয়া থানা- লালপুর জেলা- নাটোর। শরীর তল্লাশি করে বডি ফিটিং অবস্থায় ২০ বোতল ফেন্সিডিল সহ আসামি নাহিদকে আটক করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। অপর অভিযানে একই টিম একই স্থানে রাত ০৮.০০ টার সময় রংপুর হতে রাজশাহীগামী পথের সাথী বাসের ব্যাংকার হতে মালিক বিহীন একটি স্কুল ব্যাগে থাকা ৩ কেজি গাঁজা উদ্ধার করে। উদ্ধারকৃত ফেন্সিডিল ও গাঁজার আনুমানিক মুল্য একলক্ষ টাকা।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন আসামি নাহিদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ০১টি মামলা রুজু হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু