শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৯:১৯, ১১ নভেম্বর ২০২০

গোবিন্দগঞ্জে ফেনসিডিল সহ চার নারী মাদক কারবারি আটক

গোবিন্দগঞ্জে ফেনসিডিল সহ চার নারী মাদক কারবারি আটক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ মাদক দ্রব্য ফেনসিডিল পরিবহনের সময় চার নারী মাদক কারবারিকে আটক করেছে। মঙ্গলবার দিবাগত রাতে পৃথক অভিযানে এই চার নারী মাদক কারবারিকে আটক করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত পৌনে একটায় গোবিন্দগঞ্জ পৌর এলাকার বাঁধন পাম্পের সামনে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাসে তল্লাশী চালায়। অভিযানে বাসের যাত্রী তিন নারীর শরীরে বিশেষ কায়দায় রাখা ৪৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং তাদের আটক করা হয়। আটককৃতরা হলো দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার পূর্ব জগন্নাথপুর (শালমারা) গ্রামের মৃত আজিজের স্ত্রী আছছুরা (৩২), রফিকুলের স্ত্রী হারেছা বেগম ও এমদাদুলের স্ত্রী আমেনা (৩২) ।

অপরদিকে, একই জায়গায় রাত সোয়া একটার দিকে অপর একটি নাবিল পরিবহনে তল্লাশী চালিয়ে ২৩ বোতল ফেনসিডিল সহ আরও এক নারীকে আটক করে। আটককৃত নারী দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার শান্তিনগর (চকপাড়া) গ্রামের শহীদের মেয়ে মনি (২১)।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান এই তথ্য নিশ্চিত করেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু