শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:১৮, ২২ অক্টোবর ২০২০

গাইবান্ধা ডিবি পুলিশের হাতে গাঁজাসহ এক গাঁজা ব্যবসায়ী আটক

গাইবান্ধা ডিবি পুলিশের হাতে গাঁজাসহ এক গাঁজা ব্যবসায়ী আটক

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা এলাকায় ভ্রাম্যমাণ হিসাবে গাঁজার ব্যবসা করে আসছে সদ্য পরিচিত বগুড়া জেলার শিবগঞ্জ থানার মহাবালার বাসিন্দা গাঁজা ব্যবসায়ী জহির উদ্দিন (৫০) পিতা-মৃত আজগর মন্ডল  দীর্ঘদিন ধরে গাঁজার ব্যবসা করে আসছে।

অটোরিক্সা চালক হিসেবে ছদ্দবেশ নিয়ে বিভিন্ন এলাকায় রিক্সা নিয়ে যায় এবং স্থানীয় বিভিন্ন গাঁজা সেবীদের কাছে গাঁজা বিক্রয় ও সরবরাহ করে। এতে করে বিভিন্ন স্থানে গাঁজা সেবনের আক্রাগড়ে উঠলে স্থানীয় সাধারণ মানুষের পরিবার পরিজনের বিশেষ করে উঠতি বয়সের যুবকদের মধ্যে মাদকাসক্ত প্রবণতা দেখা দিলে চিন্তিত হয়ে পড়ে।

পরে এলাকার লোকজন গাইবান্ধা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মুহাম্মদ তৌহিদুল ইসলাম মহোদয়কে অবহিত করলে তাৎক্ষণিকভাবে ওসি ডিবি গাইবান্ধা মোঃ মোস্তাফিজার রহমানের নেতৃত্বে একটি টিম গোবিন্দগঞ্জ থানা ঘোড়া বালা এলাকায় গোয়েন্দা নজরদারি শুরু করে এবং গতকাল ২০ অক্টোবর মঙ্গলবার রাতে ঘোড়াবালা বটতলা নামক স্থানে ৪০০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে।

তার আটক হওয়ার সংবাদে স্থানীয় সাধারণ মানুষ সন্তোষ প্রকাশ করে এবং মাদকের বিরুদ্ধে উপস্থিত লোকদের ডিবি পুলিশ মোটিভেট করলে তারা আগামীতে মাদকের বিরুদ্ধে প্রতিবাদী হিসাবে ভূমিকা পালন করবে বলে জানান। ধৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানার মামলা নং-৩৪ তারিখ- ২১.১০.২০২০ ইং ধারা ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(ক)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু