বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৪৪, ২৯ এপ্রিল ২০২১

গাইবান্ধায় জেলা যুবলীগের পক্ষ থেকে খিচুরী ও ইফতার সামগ্রী বিতরণ

গাইবান্ধায় জেলা যুবলীগের পক্ষ থেকে খিচুরী ও ইফতার সামগ্রী বিতরণ

গাইবান্ধায় অসহায় কর্মহীন মানুষের মাঝে জেলা যুবলীগের খিচুরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনাকালীন ও পবিত্র রমজান উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ গাইবান্ধা জেলা শাখার পক্ষ থেকে অসহায় কর্মহীন মানুষের মাঝে খিচুরি ও ইফতার সামগ্রী বিতরণ করেছে।

মঙ্গলবার বিকেলে শহরের ১ নং ট্রাফিক মোড়ে জেলা যুবলীগের নেতৃবৃন্দ ৫শ’ অসহায় কর্মহীন মানুষের মাঝে এসব বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটন ও সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব, সদর উপজেলা যুবলীগের আহবায়ক আবু বক্কর কাজল, যুগ্ন আহবায়ক হারুন অর রশিদ হারুন, মুকুল মিয়া, শহর যুবলীগের আহবায়ক শাহনেওয়াজ পলাশ, যুগ্ন আহবায়ক আশরাফুল ইসলাম পলাশ সহ জেলা, সদর উপজেলা ও শহর যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন