মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৩:৫৭, ৩০ অক্টোবর ২০২০

গাইবান্ধায় অতিরিক্ত দামে আলু বিক্রির দায়ে ব্যবসায়ির জরিমানা

গাইবান্ধায় অতিরিক্ত দামে আলু বিক্রির দায়ে ব্যবসায়ির জরিমানা

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় সরকার নির্ধারিত দামের চেয়ে বেশি দামে আলু বিক্রির অপরাধে চার ব্যবসায়ির ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর গাইবান্ধা জেলা কার্যালয়ের সহকারি পরিচালক আব্দুস ছালাম এই জরিমানা আদায় করেন।

জরিমানা প্রদানকারী ব্যবসায়ীরা হচ্ছেন, স্থানীয় আলু ব্যবসায়ী আফসার আলী, স্বপন মিয়া, আনারুল ইসলাম ও গোবিন্দ চন্দ্র সাহা।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের গাইবান্ধা জেলা কার্যালয়ের সহকারি পরিচালক আব্দুস ছালাম জানান, বৃহস্পতিবার দুপুরে সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাটের আরভি কোল্ড স্টোরে অভিযান পরিচালনা করা হয়।

এসময় দেখা যায় সেখানে কোল্ড স্টোরে চত্বরে ৪ ব্যবসায়ী সরকার নির্ধারিত মূল্য ২৭ টাকা কেজির স্থলে ৩২ থেকে ৩৫ টাকা দরে আলু বিক্রি করছেন। এ কারণে আফসার, স্বপন ও আনারুলের ১০ হাজার টাকা করে এবং গোবিন্দ চন্দ্রের ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিযানে সহযোগিতা করেন জেলা বাজার কর্মকর্তা শাহ মোয়াজ্জেম হোসেন ও র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র এএসপি কোম্পানী কমান্ডার মুন্না বিশ্বাসসহ অন্যান্য উপস্থিত ছিলেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...