শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৩:৪৮, ৯ আগস্ট ২০২০

করোনা রোগীর সহায়তায় বিমানবাহিনীর জরুরি পরিবহন সেবা

করোনা রোগীর সহায়তায় বিমানবাহিনীর জরুরি পরিবহন সেবা

করোনাভাইরাস আক্রান্ত শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. রিজওয়ানুলকে রোববার জরুরিভিত্তিতে বগুড়া থেকে বাংলাদেশ বিমানবাহিনীর একটি এমআই-১৭১ এসএইচ হেলিকপ্টারযোগে ঢাকায় স্থানান্তর করা হয়।

তাকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) পাঠানো হয়েছে।

জাতীয় যেকোনো ধরনের দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশ বিমানবাহিনীর সর্বোচ্চ সহায়তা প্রদান করে আসছে। ‘ইলেক্ট্রো সিভিল পাওয়ার'র আওতায় করোনাভাইরাস প্রতিরোধকল্পে বেসামরিক প্রশাসনকে সহায়তার লক্ষ্যে বাংলাদেশ বিমানবাহিনী জরুরি বিমান পরিবহন এবং মেডিকেল প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ বিমানবাহিনীর প্রধানের প্রয়োজনীয় দিকনির্দেশনায় মেডিকেল ইভাকোয়েশন মিশন পরিচালনা করা হচ্ছে।

আন্তঃবাহিনীর জনসংযোগ পরিদফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু