মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:৪৬, ১১ এপ্রিল ২০২১

কঠোর লকডাউনের আগে ব্যাংক লেনদেনের সময় বাড়ল

কঠোর লকডাউনের আগে ব্যাংক লেনদেনের সময় বাড়ল

কঠোর’ ও ‘সর্বাত্মক’ লকডাউন শুরুর আগে দুইদিনের জন্য ব্যাংক লেনদেনের সময় বাড়ানো হয়েছে। আড়াই ঘণ্টার পরিবর্তে আগামীকাল সোমবার ও মঙ্গলবার লেনদেন হবে তিন ঘণ্টা।

রোববার বাংলাদেশ ব্যাংকের এক প্রজ্ঞাপনে এ সিদ্ধান্ত জানানো হয়। 

প্রজ্ঞাপনে বলা হয়, ১২ এপ্রিল সোমবার ও ১৩ এপ্রিল মঙ্গলবার ব্যাংক লেনদেন চলবে ১০টা থেকে ১টা পর্যন্ত। আর ব্যাংকের দাফতরিক কার্যক্রম চলবে বেলা ৩টা পর্যন্ত।

লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কাজ সম্পাদনের জন্য সংশ্লিষ্ট ব্যাংক শাখা এবং প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগ ৩টা পর্যন্ত খোলা রাখা যাবে।

এর আগে, করোনা মহামারির মধ্যে সরকার ঘোষিত ৫-১১ এপ্রিল এক সপ্তাহের লকডাউনে ব্যাংকিং কার্যক্রম চালু ছিল সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত। আর দাফতরিক কাজের জন্য ব্যাংক খোলা ছিল ২টা পর্যন্ত।

৪ এপ্রিল লকডাউনে ব্যাংক খোলা রাখার বিষয়ে কেন্দ্রীয় ব্যাংকের জারি করা সার্কুলারের অন্যান্য নির্দেশনাগুলো অপরিবর্তিত থাকবে বলে নতুন সার্কুলারে উল্লেখ করা হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...