মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৪৩, ৮ ফেব্রুয়ারি ২০২১

ঐশ্বরিয়াকে ‘ডিভোর্স’ দিচ্ছেন অভিষেক, গুঞ্জন না সত্যি

ঐশ্বরিয়াকে ‘ডিভোর্স’ দিচ্ছেন অভিষেক, গুঞ্জন না সত্যি

অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রায়। দু’জনেই বলিউডের অভিনেতা এবং অভিনেত্রী। ভালোবেসে বিয়ে করে তাদের সংসারে আরাধ্য নামে এক কন্য সন্তানও রয়েছে। বিয়ের আগে থেকেই সবসময় সমালোচনার মধ্যেই ছিলেন তারা। বিয়ের পরেও যেনো সেটি কোন অংশে কমেনি। 

তাদের বিয়ের পরেও গুঞ্জন উঠেছিলো অভিষেক বচ্চন ডিভোর্স দিতে চলেছেন ঐশ্বরিয়াকে? একসময়ে রাতারাতি এই খবর পেয়ে উত্তাল হয়েছিলো গোটা বলিউড মহল। আর সে কথা খোদ জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। এই নিয়ে শুরু হয়েছিলো ঘোর জল্পনা, কিন্তু এর উত্তরে জুনিয়র বচ্চন কি বলেছিলেন জানেন কি?

বেশ কিছুদিন আগে ঐশ্বরিয়ার একটি ভিডিও ক্লিপিংস ভাইরাল হয়েছিলো সোশ্যাল মিডিয়ায়। সেখানেই তাদের দাম্পত্য কলহ প্রথম প্রকাশ পায়। শোনা গিয়েছিলো, অভিষেক ডিভোর্স দিতে চলেছেন ঐশ্বরিয়াকে। এই ভিডিও দেখা মাত্রই মারাত্মক প্রতিক্রিয়া করেন অভিষেক। এমনকি সংবাদমাধ্যমও এইরূপ প্রশ্ন করায় বেজায় চটে যায় জুনিয়র বচ্চন।

অভিষেক স্পষ্ট জানিয়েছিলেন, আমাদের ব্যক্তিগত জীবনে কোনো তৃতীয় ব্যক্তি এসে নাক গলাক সেটা আমি কোনো দিনও মেনে নেবো না। আর কোনটা সত্যি কোনটা মিথ্যা সেটা জানারও দরকার নেই আমার। সমাজ ও ইন্ডাস্ট্রি জানে আমরা কতোটা দু’জন দু’জনকে ভালোবাসি।

তিনি বলেন, কারো জীবন মিডিয়া কোনোদিনো বিচার করতে পারে না। তবে সম্পর্কে যেমন ঝগড়া হয় তেমনি কঠিন হয় বোঝাপড়ার দিকটি। আমাদের মধ্যে যথেষ্ট আন্ডারস্টেন্ডিং আছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...