শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:৩৩, ২৬ ফেব্রুয়ারি ২০২১

ইনফিনিক্স নোট ৮ আই ফোনের প্রি-অর্ডার শুরু

ইনফিনিক্স নোট ৮ আই ফোনের প্রি-অর্ডার শুরু

গেমিং ও ফটোগ্রাফির অভিজ্ঞতা দিতে ইনফিনিক্স আনল নোট ৮ আই মডেলের স্মার্টফোন। ফোনটি কেনার জন্য গ্যাজেট অ্যান্ড গিয়ার এবং দারাজে প্রি-অর্ডার দেয়া যাবে।

প্রি-অর্ডার চলবে ২৫ ফেব্রুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি ২০২১ পর্যন্ত। প্রি-অর্ডার করলে গিফট হিসেবে থাকছে ওরাইমো ওয়্যারলেস হেডফোন। ফোনটির দাম ১৪ হাজার ৯৯০ টাকা।

ইনফিনিক্সের নোট সিরিজের নতুন এই ফোনে রয়েছে ৬.৭৮ ইঞ্চির ইনফিনিটি-জিরো ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ৭২০*১৬৪০ পিক্সেল।

ফোনটিতে ব্যবহৃত হয়েছে অক্টোকোর হেলিও জি ৮০ মডেলের প্রসেসর এবং মিডিয়াটেক হাইপারইঞ্জিন গেমিং টেকনোলজি।

ব্যাকআপের জন্য রয়েছে ৫২০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। দ্রুত গতিতে চার্জ দেয়ার জন্য ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহৃত হয়েছে।

ছবির জন্য ফোনটিতে রয়েছে চারটি ক্যামেরা। পেছনে তিনটি ও সামনে একটি ক্যামেরা সেটআপ দেয়া হয়েছে। রিয়ারে আছে ৪৮+২+২ মেগাপিক্সেলের ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট শুটার। ক্যামেরায় আল্ট্রা নাইট ভিশন রয়েছে।

ইনফিনিক্স নোট ৮ আই মডেলে ৬ জিবি র্যাম ব্যবহৃত হয়েছে এবং অভ্যন্তরীণ স্টোরেজ রয়েছে ১২৮জিবি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...