শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:১১, ১০ জানুয়ারি ২০২১

ইউটিউবার থেকে কৃতিকা এবার টিভি উপস্থাপক

ইউটিউবার থেকে কৃতিকা এবার টিভি উপস্থাপক

গত দেড় বছরে দেশ-বিদেশের বিখ্যাত সব জায়গা ঘুরে প্রায় সত্তরটির মতো ভিডিও তৈরি করে নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন সুমাইয়া চৌধুরী কৃতিকা। ইউটিউবার থেকে কৃতিকা এবার টেলিভিশনে, হয়েছেন উপস্থাপক। 

এরই মধ্যে দেশের বেশ কিছু পোশাকের ব্র্যান্ডের মডেল হয়েছেন কৃতিকা। এবার ‘ওভার দ্য টপ’ নামে একটি টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে দেখা যাবে তাকে। দেশ-বিদেশের ওয়েব সিরিজ নিয়ে গঠনমূলক আলোচনা-সমালোচনায় সাজানো হয়েছে তার এ অনুষ্ঠান। সেখানে থাকবে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্ম নিয়েও আলোচনা। কৃতিকার সঙ্গে উপস্থাপনায় থাকবেন নির্মাতা নোমান রবিন। কৃতিকা জানালেন, এ রকম বিষয়বস্তু নিয়ে প্রথম টেলিভিশন অনুষ্ঠান এটি। এরই মধ্যে দুটি পর্বের শুটিংও শেষ হয়েছে।
 
কৃতিকা বলেন, জানামতে, এ ধরনের বিষয়বস্তু নিয়ে আগে কোনো টেলিভিশন অনুষ্ঠান হয়নি। এরই মধ্যে একটি আলোচিত ওয়েব সিরিজ নিয়ে আমরা প্রথম দুটি পর্বের শুটিং করেছি।

তিনি বলেন, নতুন তথ্য, জ্ঞান আমাকে আকৃষ্ট করে। তবে এ ধরনের অনুষ্ঠানের উপস্থাপনা করতে গিয়ে দেখলাম, উপস্থিত বুদ্ধি খুব জরুরি। কাজটি করতে গিয়ে আমাকে নতুন করে স্টাডি করতে হচ্ছে। পাশাপাশি দেশ-বিদেশ ঘুরে ভ্লগিংয়ের অভিজ্ঞতাটাও এখানে কাজে দিচ্ছে।’

‘ওভার দ্য টপ’ অনুষ্ঠানটির স্থায়িত্বকাল ২৫ মিনিট। চলতি মাস থেকে এসএ টিভিতে সপ্তাহে এক দিন দেখা যাবে এটি। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন মফিজুল ইসলাম।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু