বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ || ৩ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:০০, ৩ জুলাই ২০২০

আনুশকা বললেন, ছয় মাসে মাত্র ২১ দিন...

আনুশকা বললেন, ছয় মাসে মাত্র ২১ দিন...

ক্রিকেটের সঙ্গে বলিউডের বন্ধুত্ব অনেক পুরানো। অনেক ক্রিকেটারই রয়েছেন যারা বিয়ে করেছেন বলিউডের অভিনেত্রীদের। আর সেই তালিকায় জ্বল জ্বল করছে বিরাট কোহলি এবং আনুশকা শর্মার নাম। তবে বিয়ের এতদিন পরে নিজেদের গোপন কথা অকপটেই স্বীকার করে নিলেন অভিনেত্রী আনুশকা শর্মা।

ভারতীয় গণমাধ্যমের এক স্বাক্ষাৎকারে আনুশকা জানিয়েছেন, বিয়ের পর প্রথম ছয় মাস বিরাটের সঙ্গে মাত্র ২১দিন কাটিয়েছি। আমি দিন গুনে রাখতাম। আর তাই যেটুকু সময় আমাদের দেখা হয়েছে সেই প্রতিটা মুহূর্ত ছিল আমার কাছে খুব দামি।

বিয়ের পর তিনি এবং বিরাট কোহলি দু’জনেই পেশার জন্য খুব ব্যস্ত থাকতেন। দেখা বলতে ভরসা ছিল ভিডিও কল। কিংবা কখনো খুব শর্ট ট্রিপ। বিরাটের যেখানে খেলা থাকত সেখানে হয়তো অনুশকা কোনোরকমে একটা দিন ম্যানেজ করে দেখা করতেন বা কখনো বিরাট পৌঁছে যেতেন অনুশকার শুটিং স্পটে। কিন্তু এভাবে দুজনেই হাঁপিয়ে উঠছিলেন।

অনুশকা আরো বলেন, সকলেই ধরে নিতেন আমি যখন বিরাটের সঙ্গে দেখা করতে আসি বা ও যখন আমার সঙ্গে দেখা করতে যায় তা হল ছুটি। কিন্তু কাজের মাঝে ওভাবে ছুটি হয় না। কারণ আমরা টানা কাজ করে যেতাম। আমরা বিয়ের পর প্রথম ছ’মাস একসঙ্গে মোটে ২১ দিন থেকেছি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...